Hotline: 01531532139
কেন খাবেন পাহাড়ি মুরগি?

কেন খাবেন পাহাড়ি মুরগি?

Pahari Chicken
মুরগির মাংস খেতে আমরা সবাই পছন্দ করি। গরু বা খাসির মাংসের চেয়ে সস্তা এ মাংস ত্বক ও শরীরের জন্য স্বাস্থ্যকর উপাদানে ভরপুর। মুরগির মাংস ওজন কমাতে সাহায্য করে, হার্টের স্বাস্থ্য ভালো রাখে। পাশাপাশি এতে রয়েছে আরও নানা রকম পুষ্টিগুণ।
তবে বেশি স্বাদের এই মুরগির মাংসটি যদি হয় সম্পূর্ণ অর্গানিক পাহাড়ি মুরগির মাংস তাহলে এর স্বাদ,গুনাগুন বহুগুণে বেড়ে যাবে।
পার্বত্য অঞ্চলের পাহাড়ি বাঙালির ঘরে লালন পালনকৃত হয় দেশি পাহাড়ি মুরগি । এদের বিচরণ বসতবাড়িও পাহাড়ে ।এরা সাধারণত ধান, চাল এমনকি পোকামাকড় ও পানি খাবার হিসেবে গ্রহণ করে । একদম প্রাকৃতিক পরিবেশে বেড়ে ওঠায় পাহাড়ি মুরগিগুলোর রোগ-বালাই তেমন নেই। ফলে প্রয়োজন পড়ে না তেমন কোনো এন্টিবায়োটিক বা গ্রোথ হরমোন টিকা।মুরগিগুলো অন্যান্য সমতল অঞ্চলের দেশি মুরগির থেকে আকারে বড় হয়,হাড় শক্ত হয় । এদের ওজন ৮০০ -২৬০০ গ্রাম পর্যন্ত হয়।
আর স্বাদের দিক থেকে অনন্য হওয়ায় এসব পাহাড়ি মুরগি খুবই জনপ্রিয় এবং স্বাস্থ্যসচেতন মানুষদের কাছে ব্যাপক সমাদৃত।
আমরা পাহাড় থেকে টিম দীর্ঘদিন ধরে কাজ করছি শুধুমাত্র পাহাড়ি পণ্য নিয়ে। আমরা নিজস্ব তত্বাবধায়নে সংগ্রহ করছি প্রাকৃতিক খাবার খেয়ে বেড়ে ওঠা পাহাড়ি অর্গানিক মুরগির মাংস। অর্ডার করতে অবশ্যই ভিজিট করুন pahartheke dot com এ।
Subscribe Us